• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু

পোরশায় ২৩ লক্ষ টাকার হেরোইনসহ দুই যুবক আটক

প্রজন্মের আলো / ১৬০ শেয়ার
Update মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

প্রজন্মর আলো সংবাদদাতা:

নওগাঁর পোরশায় ২শ ২৫ গ্রাম হেরোইনসহ জুয়েল রানা(২০) ও বাবু (২০) নামের দুই যুবককে আটক করেছে নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটক জুয়েল রানা চাঁপাইনবাবগঞ্জ সদরের নরেন্দ্রপুর এলাকার সাইদুর রহমানের ও বাবু একই এলাকার আমির হোসেনের ছেলে।

জানা গেছে, গতকাল রোববার উপজেলার সারাইগাছী-আড্ডা রোডের মুরলিয়া মোড় এলাকায় বিশেষ অভিযানে তাদের কাছে থাকা ২শ ২৫গ্রাম হেরোইনসহ ঐ দুজনকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যার আনুমানিক মূল্য সাড়ে ২৩লক্ষ টাকা। এ সময় তাদের কাছ থেকে একটি নীল কালারের এপাছি আরটিআর মোটরসাইকেলও আটক করা হয়।

এ ব্যাপারে নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক লোকমান হোসেন জানান, পোরশা থানায় একটি মামলা হয়েছে এবং তাদেরকে জেলহাজতে পাঠানে হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories