• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

বাউবি’র রাজশাহী আঞ্চলিক কেন্দ্রে লাইব্রেরী ওয়ার্ক-এর শুভ উদ্বোধন  

প্রজন্মের আলো / ৪১৮ শেয়ার
Update বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

প্রজন্মের আলো ডেস্ক:

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের সকল কর্মকর্তা-কর্মচারীগণ লাইব্রেরী কক্ষে সপ্তাহে একদিন কমপক্ষে ৩০মিনিট লাইব্রেরী ওয়ার্ক করবেন (পরিদর্শন/পড়াশুনা/আলোচনা/জ্ঞান চর্চা ইত্যাদি) মর্মে নির্দেশনা প্রদান করেছেন রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক টি.এম আহমেদ হুসেইন এবং অদ্য ২৬ আগস্ট তারিখ দুপুর ৩:০০ ঘটিকায় তিনি লাইব্রেরী ওয়ার্ক-এর কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, বই পড়ার প্রতি সামান্যতম হলেও আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা/কর্মচারীদের জন্য বই পড়ার প্রতি একটুখানি সুযোগ সৃষ্টির নিমিত্তে (দাপ্তরিক কাজ সম্পন্ন করে নিজ দায়িত্বে সময় বের করে) ক্ষুদ্র প্রয়াস। গুণীজনেরা বলেন, বই সর্বকালেই সবার বিশ্বস্ত বন্ধু। বই কখনো কাউকে ঠকায়না-বই পড়ে কেউ দেউলিয়া হয় না। অপ্রিয় হলেও সত্য যে নানান কারণে আমরা অনেকেই সেই বই পড়া থেকে একটু একটু করে দূরে সরে যাচ্ছি। অধিকন্ত – এতে করে কর্মকর্তা/কর্মচারীদের মধ্যে বিভিন্ন সুখপাঠ্য বইয়ের প্রতি পাঠাভ্যাস বৃদ্ধির মাধ্যমে তাদের ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক ও মানসিক বিকাশ এবং সর্বোৎভাবে জ্ঞানের পরিধি সম্প্রসারিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাউবি রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক মোহাঃ আবু বাককার, উপ-পরিচালক মোছাঃ মোরশেদা খাতুন, সহকারী আঞ্চলিক পরিচালক তানিয়া তালুকদার, সহকারী আঞ্চলিক পরিচালক উম্মে সালমা নাজিফা,  সহকারী পরিচালক আবু তালেব হোসেন, সহকারী পরিচালক মোঃ মাহবুবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোসাঃ শাহানা পারভীন, প্রশাসনিক কর্মকর্তা (পরীক্ষা) মোঃ আরিফুজ্জামান, সেকশন অফিসার মোসাঃ আকলিমা খাতুন এবং প্রশাসনিক কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories