• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু

বাগমারায় ইউপি সদস্যপদে স্বামী-স্ত্রীর জয়

Abu Reza / ১০৭ শেয়ার
Update সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
ছবি-সংগৃহীত

হাছিনা বানু প্রথম আলোকে বলেন, তাঁরা প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে আলাদা আলাদাভাবে প্রচারণা চালিয়েছেন। রাতে বাড়ি ফিরে রান্না ও ঘর সামলেছেন। আগে নির্বাচন করার অভিজ্ঞতা আছে। এ জন্য খুব বেশি কষ্ট করতে হয়নি। স্বামী তাঁকে সহযোগিতা করেছেন। দুজন মিলে তাঁদের সাধ্যমতো এলাকার উন্নয়নে কাজ করবেন। নারীরা যাতে বঞ্চিত না হন, সে জন্য তাঁরা কাজ করবেন।

ইয়ার আলী বলেন, তিনি স্ত্রীর অনুপ্রেরণায় এবার নির্বাচনে প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন।

স্ত্রীকে জনপ্রতিনিধি হিসেবে কাজ করতে দেখেছেন। সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত নারীরা ইচ্ছা করলেও সব করতে পারেন না। তাই তাঁকে সহযোগিতা করার জন্য তিনি নিজে নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। ভোটাররা তাঁদের এভাবে গ্রহণ করবেন এবং বিজয়ী করবেন, তা ভাবেননি। এ জন্য ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ওই ইউনিয়নের বাসিন্দা ও বাগমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বলেন, স্বামী-স্ত্রী বিজয়ী হয়ে চমক দেখিয়েছেন। মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করতে তাঁরা সক্ষম হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories