• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

“ বাবার মত ভাই মায়ের মত ভাবি ”

প্রজন্মের আলো / ৭৭৭ শেয়ার
Update সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

তাহেরা রহমান:

জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ ৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল ও এমরেন নাহার রুমা দম্পতির শুভ বিবাহ বার্ষিকী। এ উপলক্ষে আত্রাই-রাণীনগরসহ বিভিন্ন এলকার দলীয় নেতা কর্মী, শুভাকাংঙ্খী সুধীজনরা তাদের ফেজবুক স্টেটাসে শুভেচ্ছা জানিয়েছে।

প্রজন্মের আলোর চোখে অত্যন্ত আন্তরিক,আবেগী ও মর্মস্পর্শী স্টেটাস দিয়েছেন Jakir Hossain Joy তিনি লিখেছেন

“ শুভ বিবাহ বার্ষিকী ,বাবার মত ভাই মায়ের মত ভাবি।”

Abu Hena লিখেছেন,

“শুভ বিবাহবার্ষিকী”
দোয়া ও শুভকামনা রইল।

Robiul Islam Chanchal  লিখেছেন, শুভ বিবাহ বার্ষিকী প্রিয় অভিভাবক, (আত্রাই – রাণীনগর ) আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল ভাই ও শ্রদ্ধেয় ইমরেন নাহার ভাবি।

আপনাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আজকের এইদিন আপনাদের জীবনে ফিরে আসুক বারবার। আপনাদের জন্য দোয়া ও শুভ কামনা রইলো।
প্রবাস থেকে Abdul Khalek Atrai লিখেন-“ শুভ বিবাহ বার্ষিকী (আনোয়ার হোসেন হেলাল, মাননীয় সংসদ নওগাঁ -০৬) দোয়া রইল, আপনাদের জীবন হোক অনাবিল সুখ আর শান্তিময়।”

Sk Rubel Atrai লিখেছেন,

শুভ বিবাহ বার্ষিকী প্রিয় অভিভাবক ও ভাবীমা।
উভয়ই শতায়ু হোন এবং আল্লাহ তাআলা আপনাদের পরিবারকে আমৃত্যু সুখী ও শান্তিময় করুন আমিন।

আজকের দিনটি আপনাদের জীবনের একটি আনন্দঘন দিন।

জীবনে চলার পথের শক্তি হলো একজন উত্তম সঙ্গী। যার সাথে সারাটি জীবন পথ চলা যায়। তাই আজকের দিনটি প্রতিটি মানুষের জীবনে অনেক বড় আনন্দ ও উৎসবের দিন বলে আমরা মনে করি। জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়া মানুষটা আমাদে সারাজীবনের পথ চলার সাথী হয়। আপনারাও এভাবেই একে অপরের পথ চলার বিশ্বস্ত সাথী হয়ে থাকবেন সবসময়। হ্যাপি ম্যারেজ ডে। বিবাহ দিবসের শুভেচ্ছা রইল।

প্রজন্ম পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

One response to ““ বাবার মত ভাই মায়ের মত ভাবি ””

  1. শেখ রবিউল ইসলাম রুবেল says:

    কৃতজ্ঞতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories