• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

মহা ফান টিভির ইউটিউবার মিথুন ঢাকায় গ্রেপ্তার

প্রজন্মের আলো / ৪৩ শেয়ার
Update শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

অনলাইন ডেস্ক:

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ইশ্বরদেবত্তর (কালাইডাঙ্গা) গ্রামের মহা ফান ও বিজি টিভির পরিচালক মতিউর রহমান মিথুনকে গ্রেপ্তার করেছে ঢাকা সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানী ঢাকার রমনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মতিউর রহমান মিথুন নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ইশ্বরদেবত্তর (কালাইডাঙ্গা) গ্রামের রজব আলীর ছেলে।

জানা যায়, মিথুন ফানি ভিডিওর নামে অশ্লীল, আপত্তিকর, কুরুচির্পূর্ন ভিডিও তৈরী করে আসছিলো। যা ইন্টারনেটে অস্বস্তি ও দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করে। এছাড়াও বাংলাদেশের বিচার বিভাগ নিয়ে বিভ্রান্তিকর ও অপ্রাপ্ত ছেলেমেয়েদের অংশগ্রহণের মাধ্যমে যৌন উত্তেজনা সৃষ্টিকারী বিভিন্ন ভিডিও’র মাধ্যমে মেয়েদের প্রতি অসম্মান জনক ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আসছিলেন তিনি। এই বিষয়ে নেটিজেনদের তথ্যের ভিত্তিতে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের এসি ধ্রুব জ্যোতির্ময় গোপ এর নেতৃত্বে ইন্টারনেট রেফারেল টিম এই ইউটিউবারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories