• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১, আহত ২

প্রজন্মের আলো / ১৪০ শেয়ার
Update বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাজীগোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ময়নুল ইসলাম (৩২)। তিনি কালিকাপুর ইউনিয়নের চকগোবিন্দ দহপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতরা একই গ্রামের আজিবর রহমানের ছেলে জালাল হোসেন (৩৮) ও ইমাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন (৪০)। এদের মধ্যে জালাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতরা একটি মোটরসাইকেলে ফেরিঘাটের দিক থেকে নিজ গ্রামে ফিরছিলেন। তাঁরা উল্লিখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ময়নুল ইসলামের মৃত্যু ঘটে।

নিহতের বাবা নজরুল ইসলাম বলেন, ছেলে ময়নুল ও অপর দুজন নৌকার দাঁড় টানতে পারদর্শী। নিয়ামতপুর উপজেলার মালঞ্চি গ্রামে নৌকবাইচ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য মঙ্গলবার দুপুরের দিকে একটি মোটরসাইকেলে তাঁরা তিনজন বাড়ি থেকে বেরিয়ে যান। সেখান থেকে ফেরার পথে দুঘটনার শিকার হন তাঁরা।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক তদন্ত মেহেদী মাসুদ বলেন, রাত হওয়ায় ঘাতক প্রাইভেটকারটি আটক করা সম্ভব হয়নি। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories