• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু

রাণীনগরে ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন আগামী ২নভেম্বর

প্রজন্মের আলো / ৫৪ শেয়ার
Update রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
ছবি সংগৃহীত

জাকির হোসেন জয়:

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২ নভেম্বর। ইভিএমের মাধ্যমে এই ওয়ার্ডে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। বর্তমানে নির্বাচনি এলাকা চষে বেড়াচ্ছেন প্রতিদ্ব্ন্দ্বী প্রার্থীরা।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুল মোমেন জানান, ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামী ২ নভেম্বর পিঁরেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে ৩নং ওয়ার্ডের পিঁড়েড়া, বেতগারী, ভবানীপুর, রাতুয়া, লক্ষীপুর গ্রামের ২ হাজার ১৫০ জন ভোটার ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৯৪ জন ও নারী ভোটার ১ হাজার ৫৬ জন। এই উপ-নির্বাচনে ফুটবল প্রতিক নিয়ে রবিউল ইসলাম, মোরগ প্রতীক নিয়ে শফিকুল ইসলাম ও আপেল প্রতিক নিয়ে সাহারুল আকন্দ প্রতিদ্ব›িদ্বতা করছেন।

উল্লেখ্য, উপজেলার গোনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) রেজাউল করিম চলতি বছরের ১৬ আগস্ট মৃত্যু বরণ করলে ওই পদটি শূন্য ঘোষণা করা হয়। পরে নির্বাচন কমিশন থেকে এই উপ-নির্বাচনের আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories