• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

রাণীনগর সদর ইউনিয়নে নৌকা প্রতিকের আনন্দ মিছিল

প্রজন্মের আলো / ১৮২ শেয়ার
Update শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

আবু হেনা:

বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়মীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের নাম ঘোষণার পর রুমকি নৌকা প্রতিক পাওয়ার খবরে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে রুমকিকে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা জানিয়ে ফুল দিয়ে বরন করে নেন আওয়ামী নেতৃবৃন্দ।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সাংসদ আনোয়ার হোসেন হেলালের ছেলে, মরহুম গোলাম মোস্তফার ভাতিজা ও বিশিষ্ট ব্যবসায়ী রাহিদ সরদার, উপজেলা সিএনজি শ্রমিক সমিতির সম্পাদক রাজ ইসলাম প্রমুখ। পরে একটি বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পুরো ইউনিয়ন পদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় এক পথ সভায় মোছা. চন্দনা সারমিন রুমকি বলেন- আমার স্বামী গোলাম মোস্তফা ১৯৯১সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত যুবলীগের দায়িত্ব পালন করেছে। এই ইউনিয়নে আমার স্বামী চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলো। কিন্তু প্রতিপক্ষ তাকে রাজনৈতিক ভাবে বিজয়ী হতে দেয়নি। তাই দল যখন আমাকে সুযোগ দিয়েছে আমি ইউনিয়নবাসীর বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সবাইকে সঙ্গে নিয়ে এই ইউনিয়নকে একটি মডেল, মাদক ও বাল্যবিয়ে মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলে আমার স্বামীর দেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories