• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু

লং মার্চে গুলিবিদ্ধ ইমরান খান

প্রজন্মের আলো / ৫৮ শেয়ার
Update বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
প্রতিকী ছবি

অনলাইন ডেস্ক:

পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চের অর্ন্তভুক্ত একটি সমাবেশে গুলিবিদ্ধ হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন পিটিআই নেতা। বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পিটিআই নেতাদের উদ্ধৃতি দিয়ে পাকিস্তানি দৈনিক দ্য ডন জানিয়েছে, সমাবেশে ইমরান খানকে লক্ষ্য করে তিন থেকে চারটি গুলি করেছে অজ্ঞাত এক বন্দুকধারী।

বোল টিভির সাথে আলাপকালে পিটিআই প্রধান ইমরান ইসমাইল (হামলার সময় যিনি ইমরান খানের পাশে ছিলেন) বলেন, আক্রমণকারী সরাসরি কন্টেইনারের সামনে এসে একটি একে-৪৭ দিয়ে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল। এ সময় ইমরান খানের পায়ে তিন থেকে চারটি গুলি লাগে। তিনি জানান, ফয়সাল জাভেদসহ আরও পিটিআই নেতা আহত হয়েছেন।

এদিকে, পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী নিশ্চিত করেছেন, ইমরান খান আশঙ্কামুক্ত, তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ইমরান খানকে হাসপাতালে নেয়া হচ্ছে- ছবি সংগৃহীত

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories