• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু

শিশুদের যৌন হয়রানির অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অবরুদ্ধ

প্রজন্মের আলো / ৪৪ শেয়ার
Update সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সংবাদদাতা:
নওগাঁয় একটি সরকারি প্রাথমিকে শিশুদের যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে প্রায় পাঁচ ঘণ্টা অবরুদ্ধ করে রেখেছিলেন এলাকাবাসী। পরে পুলিশসহ উপজেলা প্রশাসন গিয়ে তাকে উদ্ধার করেন।
রোববার (২৭ নভেম্বর) সকালে জেলার রাণীনগর উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
ওই শিক্ষকের নাম হাফিজুর রহমান। তিনি উপজেলার মিরাট ইউপির মেরিয়া গ্রামের বাসিন্দা।
স্থানীয় ও কয়েকজন ছাত্রীর অভিভাবকরা জানান, শিক্ষক হাফিজুর বিদ্যালয়ে শিক্ষার্থীদের নানাভাবে যৌন হয়রানি করে আসছিলেন। এমন অভিযোগ এলাকায় কয়েকবার বৈঠক করে তাকে সতর্কও করা হয়। কিন্তু এরপরেও ওই শিক্ষকের আচরণের পরিবর্তন না হওয়ায় বিচারের দাবিতে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।
খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের চাপের মুখে পরেন। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিকেল তিনটার দিকে ঘটনাস্থলে গিয়ে শিক্ষককে শাস্তির আশ্বাস দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে যান।
রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, এসিল্যান্ড ঘটনাস্থল থেকে শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন।
রাণীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, তার বিরুদ্ধে অভিযোগ তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories