• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী

শুক্র-শনিবার নিয়োগ পরীক্ষা নেবে না পিএসসি

প্রজন্মের আলো / ১৯৬ শেয়ার
Update বুধবার, ৬ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

নিয়োগ পরীক্ষায় প্রার্থীরা যাতে সঠিকভাবে অংশ নিতে পারেন, সে কারণে আপাতত নতুন কোনো নিয়োগ পরীক্ষা শুক্র ও শনিবার নেয়া হবে না বলে জানিয়েছে বাংলাদেশ সরকারী কর্মকমিশন (পিএসসি)। বুধবার গণমাধ্যমকে এসব কথা জানিয়েছেন পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন।

সাংবাদিকদের সোহরাব হোসাইন বলেন, আমরা দেখেছি, এক দিনে ১৪টি নিয়োগ পরীক্ষা হচ্ছে। এটি আগে কখনো হতে দেখা যায়নি। করোনার বিশেষ পরিস্থিতির কারণে এ নিয়োগ জট হয়েছে, এটা সাময়িক।

কয়েক সপ্তাহ পর এই জট কমে আসবে বলে মনে করছেন সোহরাব হোসাইন। এ জন্য আপাতত নতুন কোনো নিয়োগ পরীক্ষা শুক্র ও শনিবার নেয়া হবে না বলে জানান তিনি। সোহরাব বলেন, আগামী শুক্রবার বিসিএস নন-ক্যাডার ক্র্যাফট ইনস্ট্রাক্টর পদের পরীক্ষাও পিছিয়ে দিয়েছে পিএসসি। এ পরীক্ষা আগামী ১৪ অক্টোবর বিকেল তিনটা থেকে বিকেল চারটায় অনুষ্ঠিত হবে।

সোহরাব হোসাইন আরও বলেন, শুক্র-শনিবার পরীক্ষা না নেয়ার চিন্তা আমাদের রয়েছে, তবে কতটুকু পারব জানি না। নতুন বিজ্ঞপ্তিগুলোয় আপাতত এই দুই দিন পরীক্ষা না রাখার চেষ্টা করব।

আগামী শুক্রবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি, বিসিএসআইআর, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স, বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড, সাধারণ বীমা করপোরেশন, পিএসসির নন-ক্যাডার, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড, কৃষি উন্নয়ন করপোরেশন, ধান গবেষণা ইনস্টিটিউট, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে বিভিন্ন পদে চাকরির পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে।

এর মধ্যে কোনো কোনো পরীক্ষা শুক্রবার একই সময়ে পড়েছে। তিতাস গ্যাসের সহকারী ব্যবস্থাপক (জেনারেল) পদের নিয়োগ পরীক্ষা শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টায়। একই সময়ে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী পরিচালক (প্রশাসন) পদের পরীক্ষাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories