• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

সাপাহারে ডাকাত দলের এক সক্রিয় সদস্য গ্রেফতার

প্রজন্মের আলো / ১২১ শেয়ার
Update মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর সাপাহারে ডাকাতি করার সরঞ্জামসহ ডাকাত দলের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে সাপাহার থানা পুলিশ। স¤প্রতি সাপাহারে এক মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার সূত্র ধরে গতকাল সোমবার (৪ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে আকতার হোসেন (৩২) বলে জানা গেছে।

ঘটনা সুত্রে জানা যায়, ২ অক্টোবর শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খঞ্জনপুর রামরামপুর গ্রামের ওসমান গনীর ছেলে শান্ত হোসেন সাপাহার বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে ইসলামপুর ও খঞ্জনপুরের মাঝামাঝি স্থানে আর্ম পুলিশ ব্যাটালিয়নের নকল পোশাক পরিহিত ৩/৪ জন ছিনতাইকারী তাকে দাঁড় করায়।

কিছু বুঝে ওঠার আগেই অভিনব কায়দায় শান্ত’র হাত পা বেধে রেখে বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায় তারা।

এরই সূত্র ধরে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাতে উপজেলার নিশ্চিতপুর দিঘী পাড়া গ্রামে অভিযান চালায়।

এ সময় ছিনতাইকারী শান্তর বাড়ি তল্লাশী করে আর্ম পুলিশ ব্যাটালিয়নের ১সেট নকল পোশাক , ৫টি মোবাইল ফোন, ১টি হাসুয়া, একটি এন্টিকাটার, ৩টি টর্চ ও ১টি বড় মাপের লোহা কাটা প্লাস উদ্ধার সহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরে তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালত সোপর্দ করা হয়েছে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, গ্রেফতারকৃত আকতার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের তৎপরতা চলমান রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories