• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

সিলেটে মা-দুই সন্তানকে কুপিয়ে হত্যা

প্রজন্মের আলো / ১৯৮ শেয়ার
Update বুধবার, ১৬ জুন, ২০২১
প্রতিকী ছবি

অনলাইন ডেস্ক:

সিলেটের গোয়াইনঘাটে বাড়িতে ঢুকে মা ও দুই সন্তানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছে ওই নারীর স্বামী।

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

আহত অবস্থায় ওই গৃহবধূর স্বামী হিফজুর রহমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তিনজন হলো- ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল এলাকার হিফজুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তার ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করছে। মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় লোকজন জানান, বুধবার সকালে অনেক বেলা পর্যন্ত ঘুম থেকে উঠছিলেন না হিফজুরের পরিবারের সদস্যরা। তাতে সন্দেহ হওয়ায় প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। এ সময় ভেতর থেকে কান্নার শব্দ শুনে দরজায় ধাক্কা দেন তারা।

প্রতিবেশীরা জানান, দরজার সিটকিনি খোলাই ছিল। ভেতরে গিয়েই খাটের ওপর আলিমা ও তার দুই সন্তানের রক্তাক্ত মরদেহ দেখেন তারা। হিফজুর আহত অবস্থায় গোঙাচ্ছিলেন।

প্রতিবেশীরাই পুলিশে খবর দেন। গোয়াইনঘাট থানার এসআই মো. মহসিনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories