• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে মেতেছে ধামইরহাটবাসী

প্রজন্মের আলো / ৭২ শেয়ার
Update রবিবার, ২৬ জুন, ২০২২

মাসুদ রানা:

শত বাধা উপেক্ষা করে সারা বিশ্বকে জয় করে উদ্বোধন হলো বাংলাদেশের নিজস্ব অর্থায়নে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু।

শনিবার(২৫ জুন) বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে স্বপ্নের এই সেতুর শুভ উদ্বোধনের মধ্যদিয়ে আরেকটি জয়ের স্বাদ উপভোগ করলো বীর বাঙ্গালী জাতি। আর সারাদেশ এই পদ্মা সেতুর উদ্বোধনে উৎসবের আমেজে ভাসছে। তারই ধারাবাহিকতায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁর ধামইরহাটবাসীও মেতেছে আনন্দ উৎসবে।

ধামইরহাট উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, পুলিশ প্রশাসন ও অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ ও এই উৎসব উপলক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

এদিন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রধানমন্ত্রীর পদ্মা সেতু’র উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করেন স্থানীয় সাংসদসহ সকল উপস্থিতি। পরে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে পৃথক ভাবে বর্ণাঢ্য সাজে একটি আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

পরে উপজেলা স্মৃতিসৌধ চত্বরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সভাপতি শহীদুজ্জামান সরকার এম.পি।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাকিল আহমেদ বাদল, সাবেক সহ-সভাপদি এড. রফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক শহীদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদ্যু, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী আনজুয়ারা, সম্পাদক আরজিনা বেগম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম, সম্পাদক আনন্দ কুমার, সরকারী এম এম কলেজ ছাত্রলীগের সভাপতি সৌরভ বাবু, সম্পাদক সুমন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories