• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
এসএসসির ফল প্রকাশ ১২ মে গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখলে আন্দোলনের হুমকি আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করেছে: এমপি হেলাল

প্রজন্মের আলো / ১১৬ শেয়ার
Update বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

 আবু হেনা:

নওগাঁর আত্রাইয়ে বান্দাইখাড়া ডিগ্রি কলেজের আয়োজনে বৃহস্পতিবার (৯ মার্চ) বৈকাল ৫ ঘটিকায় বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বান্দাইখাড়া ডিগ্রি কলেজের সভাপতি মোঃ মাহফুজার রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন,নওগাঁ -৬(আত্রাই-রাণীনগর) আসনের স্থানীয় সংসদ সদস্য,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

তিনি বলেন, তরুণেরাই আমাদের দেশের বিরাট শক্তি ও প্রকৃত সম্পদ। এই তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছে। এই বাস্তবতায়, প্রায়োগিক ও সময়োপযোগী শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়ন, অবকাঠামো নির্মাণ ও শিক্ষাবান্ধব নানান পদক্ষেপ বাস্তবায়ন করেছেন। বান্দাইখাড়া ডিগ্রি কলেজে নবীন বরণ, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এইসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এবং বক্তব্য রাখেন, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মোঃ আক্কাছ আলী প্রামানিক।

অন্যান্যের মধ্যে মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি ডিগ্রী কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মাহবুবুল হক দুলু, বান্দাইখাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, উপাধ্যক্ষ মোঃ তৌফিকুর রহমান লিটন ,৮ নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, মিটার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories