• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

শিক্ষক নিয়োগ : পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের নিয়ম

প্রজন্মের আলো / ১৮০ শেয়ার
Update শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
প্রতিকী ছবি

প্রজন্মের আলো ডেস্ক:

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) প্রবেশ পর্যায়ের শিক্ষক পদে সুপারিশ পাওয়া প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশনের ফরম পূরণ করতে বলেছে। পূরণকৃত ফরম এনটিআরসিএতে ডাকযোগে পাঠাতে হবে। তবে প্রত্যেক প্রার্থীকে পাঁচ কপি ফরম পূরণ করতে হবে।

এনটিআরসিএ নিয়ম অনুসারে, পুলিশ ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীর সুরক্ষা ও সেবা বিভাগ কর্তৃক নির্ধারিত পুলিশ প্রত্যয়ন ফরম (ভি-রোল) পূরণ করতে হবে।

এরপর এনটিআরসিএর ওয়েবসাইটের (‌http://www.ntrca.gov.bd) পুলিশ সিকিউরিটি ভেরিফিকেশন বক্স থেকে ভি-রোল ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা ফরমের পাঁচ কপি স্বহস্তে যথাযথভাবে পূরণ করে এবং খামের ওপর বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম উল্লেখ করে ডাকযোগে এনটিআরসিএ কার্যালয়ে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে হবে।

উল্লেখ্য, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে তৃতীয় ধাপে ৫৪ হাজারের বেশি শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি জারি করেছিল এনটিআরসিএ। ৩৮ হাজার ২৮৬টি পদে নিয়োগের সুপারিশ করেছে এনটিআরসিএ। এর মধ্যে ৩৪ হাজার ৬১০টি এমপিওভুক্ত পদে ও ৩ হাজার ৬৭৬টি নন–এমপিও পদে নিবন্ধিত প্রার্থীর নিয়োগের জন্য সুপারিশ করা হয়। সুপারিশ পাওয়া প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন হবে।

ফরম পেতে ক্লিক করুন এখানে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories