• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
শিক্ষার্থীরা অনুদান পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত, আবেদন যেভাবে চার বিভাগে হিট অ্যালার্ট জারি একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ ফের হিট অ্যালার্ট জারি হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু পরিবর্তন আসছে নতুন শিক্ষাক্রম মূল্যায়ন পদ্ধতিতে তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ৫৮টি বিমা কোম্পানির মধ্যে ৪৭টির দামই বেড়েছে শনিবারের ক্লাস প্রসঙ্গে যে কথা জানালেন শিক্ষামন্ত্রী এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ বিশ্ব মা দিবস আজ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন

রাণীনগরে শ্রমীকের ছদ্মবেশে আসামী ধরল পুলিশ

প্রজন্মের আলো / ১১২ শেয়ার
Update শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

সংবাদদাতা:

নওগাঁর রাণীনগরে শ্রমীক ছদ্ম বেশে অভিযান চালিয়ে আসামী ধরেছে থানাপুলিশ। শুক্রবার দুপুরে একটি গরু চুরির মামলায় ফরহাদ হোসেন (৩৫) নামে ওই আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ফরহাদ উপজেলার বিষ্নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,গত ৫ ডিসেম্বর রাতে উপজেলার গোনা গ্রামের জাহিদুর রহমানের গোয়াল ঘর থেকে একটি গরু চুরি হয়। এঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে গত ৮ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব বালুভরা গ্রামে অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধার এবং ফারুক হোসেন (৩৫) নামে এক জনকে আটক করে। ওই মামলায় উপজেলার পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম লুক্কার ছেলে সজিবকেও গ্রেফতার করা হয়।

মামলার অপর পলাতক আসামী ফরহাদ হোসেন তেবাড়িয়া মাঠের মধ্যে রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাজ্জাদ হোসেন ও এএসআই সোহেল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রমীক ছদ্মবেশ ধরে মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ফরহাদকে গ্রেফতার করে।

গ্রেফতার ফরহাদের বিরুদ্ধে গরু চুরির নিয়মিত মামলাসহ একটি মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। এছাড়া তার বিরুদ্ধে মাদক, চুরি, মারপিটসহ মোট ৭টি মামলা রয়েছে। ফরহাদকে শুক্রবারই আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories