• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
শিক্ষার্থীরা অনুদান পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত, আবেদন যেভাবে চার বিভাগে হিট অ্যালার্ট জারি একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ ফের হিট অ্যালার্ট জারি হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু পরিবর্তন আসছে নতুন শিক্ষাক্রম মূল্যায়ন পদ্ধতিতে তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ৫৮টি বিমা কোম্পানির মধ্যে ৪৭টির দামই বেড়েছে শনিবারের ক্লাস প্রসঙ্গে যে কথা জানালেন শিক্ষামন্ত্রী এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ বিশ্ব মা দিবস আজ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন

আত্রাইয়ে মোল্লা মহসিনুল হকের দাফন সম্পন্ন

প্রজন্মের আলো / ২৪১ শেয়ার
Update বুধবার, ৩০ জুন, ২০২১

আবু হেনা, আত্রাই প্রতিনিধিঃ

নওগাঁ আত্রাইয়ের ঐতিহ্যবাহী মোল্লা পরিবারের কৃতি সন্তানমোল্লা মহসিনুল হকের দাফন সম্পন্ন হয়েছে।
বুধবার বিকেল সাড়ে ৪ ঘটিকায় আত্রাই এর জাতআমরুল ঈদগাহ মাঠে জানাযা নামাজ  শেষে তাকে তাদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মোল্লা মহসিন মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর । তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন । মঙ্গলবার রাত ৯টায় রাজধানীর ইবনেসিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন । মৃত্যুকালে স্ত্রী,তিন ছেলে,তিন মেয়ে ,নাতি-নাতনী আত্বীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

উল্লেখ্য,মোল্লা মহসিনুল হকের দাদা জামিদার মুন্সী আহসান উল্লাহ মোল্লা এম.এল.সি এবং বাবা পাকিস্তান প্রাদেশিক পরিষদের সদস্য মসলেম আলী মোল্লা । মরহুমের দাদা ব্রিটিশ শাসনকালে আত্রাই ঘাট স্টেশনটি প্রতিষ্ঠা করেন । তবে পরে তা পরিবর্তন করে মুন্সী আহসান উল্লাহ মোল্লার নামে রেখে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন নামে নামকরণ করা হয়।

এছাড়া মোল্লা পরিবার আত্রাই এলাকায় বহু স্কুল ,কলেজ,মসজিদ,মাদ্রাসা,মক্তব প্রতিষ্ঠা করেন । মরহুম মোল্লা মহসিনুল হক আত্রাই জাত আমরুল মসজিদ এষ্টেটের ৪০ বছর ধরে মুতাওয়ার্লীর দায়িত্ব পালন করেন ।

এলাকবাসী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তাঁর মৃত্যুর ক্ষতি ও শোক কাটিয়ে ওঠার সামর্থ দান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories