• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ ফের হিট অ্যালার্ট জারি হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু পরিবর্তন আসছে নতুন শিক্ষাক্রম মূল্যায়ন পদ্ধতিতে তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ৫৮টি বিমা কোম্পানির মধ্যে ৪৭টির দামই বেড়েছে শনিবারের ক্লাস প্রসঙ্গে যে কথা জানালেন শিক্ষামন্ত্রী এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ বিশ্ব মা দিবস আজ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন ডলারের দাম ১১০ থেকে বেড়ে ১১৭ টাকা প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, গণনা চলছে

অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রজন্মের আলো / ২০৬ শেয়ার
Update মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক:

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে আজ মঙ্গলবার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে অস্ট্রেলিয়া।

এই প্রথম বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ফরম্যাটে প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। এই ফরম্যাটে দুই দল এখন পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছে। সবকটিই আইসিসির কোনো বৈশ্বিক আসরে এবং প্রতিটি ম্যাচেই বড় ব্যবধানে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। দুই দলেই নামকরা তারকারা নেই। বাংলাদেশের হয়ে খেলা হচ্ছে না তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাসের।

চোটের কারণে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ। একই কারণে নেই স্টিভ স্মিথ। তাই এই সিরিজে অজি দলের নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েড। আর করোনাভীতির কারণে এই সিরিজ খেলতে আসেননি নিয়মিত সহ-অধিনায়ক প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ঝাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন।

বাংলাদেশ একাদশ : মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, নুরুল হাসান (উইকেটকিপার), আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories