• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু

আরটিভিতে একাধিক পদে চাকরির সুযোগ

প্রজন্মের আলো / ১০২ শেয়ার
Update শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
ছেবি সংগৃহীত

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের পাশাপাশি ডাকযোগেও আবেদন করতে পারবেন।

পদের নাম : বিজনেস রিপোর্টার। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। ইলেকট্রনিক মিডিয়ায় ২ বছর অথবা প্রিন্ট মিডিয়ায় ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।

পদের নাম : ট্রেইনি রিপোর্টার। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক পাস হলে অগ্রাধিকার। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।

দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহ ও জ্ঞান থাকতে হবে।

পদের নাম : প্রোডাকশন এক্সিকিউটিভ, বার্তা। শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বাংলা ও ইংরেজি বিষয়ে জ্ঞান থাকতে হবে। দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকতে হবে। উইন্ডোজ অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট ওয়ার্ড (বাংলা-ইংরেজি), এক্সেল, পাওয়ার পয়েন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : নিউজ প্রেজেন্টার। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস অথবা অধ্যয়নরত।বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে।

দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকেতে হবে। স্মার্ট ও গুড লুকিং

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদন পাঠানোর ঠিকানা : আরটিভি, বিএসইসি ভবন, লেভেল-৬। ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার ঢাকা-১২১৫। অথবা ই-মেইল করুন এই ঠিকানায় : [email protected]

আবেদনের শেষ তারিখ : ১৫ মে, ২০২২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories