• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
শিক্ষার্থীরা অনুদান পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত, আবেদন যেভাবে চার বিভাগে হিট অ্যালার্ট জারি একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ ফের হিট অ্যালার্ট জারি হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু পরিবর্তন আসছে নতুন শিক্ষাক্রম মূল্যায়ন পদ্ধতিতে তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ৫৮টি বিমা কোম্পানির মধ্যে ৪৭টির দামই বেড়েছে শনিবারের ক্লাস প্রসঙ্গে যে কথা জানালেন শিক্ষামন্ত্রী এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ বিশ্ব মা দিবস আজ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন

মহা ফান টিভির ইউটিউবার মিথুন ঢাকায় গ্রেপ্তার

প্রজন্মের আলো / ৪৫ শেয়ার
Update শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

অনলাইন ডেস্ক:

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ইশ্বরদেবত্তর (কালাইডাঙ্গা) গ্রামের মহা ফান ও বিজি টিভির পরিচালক মতিউর রহমান মিথুনকে গ্রেপ্তার করেছে ঢাকা সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানী ঢাকার রমনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মতিউর রহমান মিথুন নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ইশ্বরদেবত্তর (কালাইডাঙ্গা) গ্রামের রজব আলীর ছেলে।

জানা যায়, মিথুন ফানি ভিডিওর নামে অশ্লীল, আপত্তিকর, কুরুচির্পূর্ন ভিডিও তৈরী করে আসছিলো। যা ইন্টারনেটে অস্বস্তি ও দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করে। এছাড়াও বাংলাদেশের বিচার বিভাগ নিয়ে বিভ্রান্তিকর ও অপ্রাপ্ত ছেলেমেয়েদের অংশগ্রহণের মাধ্যমে যৌন উত্তেজনা সৃষ্টিকারী বিভিন্ন ভিডিও’র মাধ্যমে মেয়েদের প্রতি অসম্মান জনক ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আসছিলেন তিনি। এই বিষয়ে নেটিজেনদের তথ্যের ভিত্তিতে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের এসি ধ্রুব জ্যোতির্ময় গোপ এর নেতৃত্বে ইন্টারনেট রেফারেল টিম এই ইউটিউবারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories