• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল

আবারো বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইভা রহমান

প্রজন্মের আলো / ১৫৬ শেয়ার
Update সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

প্রজন্মের আলো ডেস্ক:

আবারো বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইভা রহমান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলাপড় সৃষ্টি হয়েছে। গায়িকা নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। বিয়ে করেছেন ঢাকার ব্যবসায়ী সোহেল আরমানকে।

নতুন স্বামীর নাম নিজের নামে সঙ্গে এরই মধ্যে যুক্ত করেছেন তিনি। তার নতুন নাম- ইভা আরমান। গত সোমবার (১৯ সেপ্টেম্বর) ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সোহেল আরমান ঢাকার ছেলে।। রাজধানীর গুলশানে এখন তারা বসবাস করছেন।

এতদিন তিনি ইভা রহমান নামেই পরিচিত ছিলেন। সাবেক স্বামী এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের নামের পদবী যোগ করে ইভা থেকে ইভা রহমান হয়েছিলেন। তবে এ নামে আর নিজেকে পরিচিত করতে চান না তিনি। ইভা বলেন, ‘আমার স্বামীর নাম সোহেল আরমান। আমাকে ইভা আরমান বলবেন।’ তিনি জানান, গত ৪ জুন মাহফুজর রহমানের সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ডিভোর্স সার্টিফিকেট হাতে পান।

সকলের কাছে দোয়া চেয়ে ইভা আরমান বলেন, আমার বাসায় একদম ঘরোয়া পরিবেশে কাজের কিছু আত্মীয় স্বজনের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছি। অতীত জীবন ভুলে যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

এর আগে ইভা রহমান বিয়ে করেছিলেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে। ফাইল ছবি

কণ্ঠশিল্পী রবি চৌধুরী তার ফেসবুকে নতুন দম্পতির ছবি প্রকাশ করে শুভ কামনাও জানিয়েছেন গায়িকাকে।

এর আগে কণ্ঠশিল্পী ইভা রহমান বিয়ে করেছিলেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে। প্রেজেন্টার হিসেবে চাকরি জীবন শুরু করেছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেলে। কাজের সুবাদেই বেসরকারি চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে মন দেয়া নেয়া। সে প্রেম গড়ায় বিয়েতে। মাহফুজুর রহমানকে বিয়ের পর গায়িকা হিসেবেও আলোচনায় আসেন ইভা।

ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা একগুচ্ছ গান চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

কণ্ঠশিল্পী ইভা রহমান

গানগুলো হলো ‘অধিকার’, ‘লুকোচুরি খেলায় মন’, ‘নীল খাম’, ‘কেন ভালোবাসোনা আমায়’, ‘দূরে যাবো চলে’, ‘তুমি আছো তাই আমি’,’সারি সারি আপেক্ষা’, ‘কিছু কিছু কথা বুকের’, ‘কিছু স্বপ্ন কখনো পূরণ হয়’, ‘মনের আঙ্গিনায়’, ‘কি যে ভালো লাগে’, ‘আমার কিছু কথা ছিলো’, ‘এই তো ছিল ভালো’, ‘উড়ু মেঘের ডানায় উড়ু চিঠি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories