• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

পত্নীতলায় র‌্যাবের অভিযানে মাদক সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

প্রজন্মের আলো / ৩৮ শেয়ার
Update শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

মনোয়ার হোসেন:
নওগাঁর পত্নীতলা উপজেলার আড়াইল এলাকা হতে পৃথক দুটি অভিযানে বিপুল পরিমান বাংলা মদসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে প্রেরিত এক বার্তাতে র‌্যাব জানায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনা দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, অভিযান পরিচালনা করে ২ হাজার ৩৬৫ লিটার বাংলা মদ সহ আড়াইল গ্রামের হরেন পাহানের ছেলে বিশ্বনাথ পাহান (৩৫) এবং বিগল পাহানের ছলে কার্তিক পাহান (৩৮)কে গ্রেপ্তার করেন।
উল্লেখ্য তারা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নিজ বাড়িতে বাংলা মদ উৎপাদন করে তা গ্রামের যুবকদের নিকট ৫০ ও ১০০ টাকা করে ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বাংলা মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে বাংলা মদ উৎপাদন ও সংরক্ষণ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী দ্বয়কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত কর বলেন তাদের বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরন করা হয়েছে।
র‌্যাব ক্যাম্প জয়পুরহােটের কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক বলেন,মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories