• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আজ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ অভিষেকে উজ্জ্বল তানজিদ, জেতালেন বাংলাদেশকে এসএসসির ফল প্রকাশ ১২ মে গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখলে আন্দোলনের হুমকি আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ

নওগাঁর ৪ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

প্রজন্মের আলো / ১৯ শেয়ার
Update বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

তাহেরা এনায়েত করিম:

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নওগাঁর ৪টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

এদিকে প্রতীক বরাদ্দের আগে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রার্থীদেরকে ব্রিফ করেন।

উপজেলাগুলো হলো- বদলগাছী, মহাদেবপুর, ধামইরহাট ও পত্নীতলা। তবে ৪টি উপজেলার মধ্যে মহাদেবপুর উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে ওই উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ধামইরহাট উপজেলা:

চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ওসমান আলী, আবু নাসের মো. আফজাল হোসেন, আজহার আলী, আয়েন উদ্দিন।

পত্নীতলা উপজেলা:

চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আ.লীগ নেতা মো. খালেক চৌধুরি ও আব্দুল গাফ্ফার। দু’জনই আ.লীগের শক্তিশালী নেতা। খালেক চৌধুরি উপজেলা আ.লীগের সভাপতি ও আব্দুল গাফ্ফার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বদলগাছী উপজেলা:

চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- শামসুল আলম, ইমামুল আল হাসান, আবু খালেদ বুলু, বাবর আলী, হিরক তালুকদার, শহীদুল ইসলাম, মিঠু মন্ডল, জবির উদ্দিন, এসএম সাইদুর রহমান।

এদিকে মহাদেবপুর উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে ওই উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত হওযায় ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories