• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ ফের হিট অ্যালার্ট জারি হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু পরিবর্তন আসছে নতুন শিক্ষাক্রম মূল্যায়ন পদ্ধতিতে তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ৫৮টি বিমা কোম্পানির মধ্যে ৪৭টির দামই বেড়েছে শনিবারের ক্লাস প্রসঙ্গে যে কথা জানালেন শিক্ষামন্ত্রী এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ বিশ্ব মা দিবস আজ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন ডলারের দাম ১১০ থেকে বেড়ে ১১৭ টাকা প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, গণনা চলছে

পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের প্রদর্শনীর উদ্বোধন

প্রজন্মের আলো / ১২০ শেয়ার
Update বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

সংবাদদাতা:

“অনন্ত প্রবলতা, উন্নতি সর্বদা ” এই স্লোগান নিয়ে নওগাঁর পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের  প্রদর্শনী ও ভোক্তা  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২৭ অক্টোবর ) দুপুরে  র‍্যানকন এগ্রো মেশিনারিজ’র উদ‍্যোগে নতুনহাট এলাকায়   মাহিন্দ্র ট্রাক্টরের দুটি নতুন ট্রাক্টর সিরিজের উদ্ধোধন, প্রদর্শন ও ভোক্তা সমাবেশের শুভ উদ্বোধন ঘোষনা করেন নজিপুর পৌর মেয়র  রেজাউল কবির চৌধুরী।

এসময় উপস্থিত  ছিলেন র‍্যানকন এগ‍্রো মেশিনারিজের হেড অব সেল্স কাজী পিকুল হোসাইন , মাহিন্দ্র এন্ড মাহিন্দ্র’র এসিষ্ট‍্যান্ট ম‍্যানেজার আবু আল ইমরান, এসিষ্ট‍্যান্ট রিজিওনাল ম‍্যানেজার এসকে রিয়াদুল ইসলাম, নওগাঁ জেলা টেরিটরি ইনচার্জ এস এম গোলাম মোর্শেদ, সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার ফিরোজ হোসেন,  কাউন্সিলর  মোস্তফা কিবরিয়া, ব‍্যাবসায়ী মাসুদুর রহমান বাচ্চু, নজিপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রেজা চ‍ৌধুরী সহ উপজেলার বিভিন্ন স্থান হতে আগত শতাধিক ভোক্তা ও শুভানুধ‍্যায়ীবৃন্দ।

সংশ্লিষ্টরা জানান বাংলাদেশের মানুষের চাহিদা মিটিয়ে ২৫ বছরের বেশি সময় ধরে  চলমান রয়েছে। ৫০,০০০ প্রান্তিক ব্যবহারকারী ও অংশীজনদের নিয়ে বর্তমানে তাদের  শক্তিশালী কমিউনিটি।  বাণিজ্যিক যানবাহন ও ট্রাক্টরের ক্ষেত্রে এদেশের এক শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত করেছে। এ  ব্যবসায় বৈচিত্র্য খাত  রয়েছে, যেমন বাণিজ্যিক যানবাহন, ব্যক্তিগত যানবাহন, ট্রাক্টর, জেনারেটর, নির্মাণ সামগ্রী, এবং কৃষি, তথ্য প্রযুক্তি ও সৌরসহ বহু খাত অন্তর্ভুক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories