• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আজ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ অভিষেকে উজ্জ্বল তানজিদ, জেতালেন বাংলাদেশকে এসএসসির ফল প্রকাশ ১২ মে গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখলে আন্দোলনের হুমকি আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রজন্মের আলো / ১২১ শেয়ার
Update বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও হরিপদ সাহা হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম (২৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পুলিশের আরও দুই সদস্য।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে চাঁনপুর রত্নাবতী গোমতী বেড়িবাঁধে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল দাস বলেন, কয়েকজন অস্ত্রধারী গোমতী বেড়িবাঁধে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে বুধবার রাতে কুমিল্লা জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুই পক্ষের গোলাগুলিতে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে শাহ আলম বলে শনাক্ত করেন। পরে গুলিবিদ্ধ শাহ আলমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহ আলম কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা হত্যা মামলার প্রধান আসামি। সে সুজানগর বউ বাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে।

এর আগে সোমবার (৩০ নভেম্বর) রাতে এই মামলায় আরও দুই আসামি সাব্বির ও সাজন কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

প্রসঙ্গত, গত ২২ নভেম্বর কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) কাউন্সিলর সোহেলের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহত কাউন্সিলরের ভাই বাদী হয়ে ১১ জনের নামে মামলা করেন।

এই মামলায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, সুমন, মাসুম, আশিকুর রহমান রকি, আলম মিয়া, জিসান ও অন্তু। তাদের মধ্যে অন্তু ছাড়া সবাই মামলার এজাহারভুক্ত আসামি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories