• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
এসএসসির ফল প্রকাশ ১২ মে গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখলে আন্দোলনের হুমকি আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা

ভারতে ট্রেন দুর্ঘটনা: নিহত বেড়ে ৯

প্রজন্মের আলো / ১২৮ শেয়ার
Update শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। আহত অবস্থায় ৪৫ জনকে উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির কর্মকর্তারা জানিয়েছেন, পটনা থেকে গুয়াহাটিগামী ট্রেনটি বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। ৪০ কিলোমিটার বেগে চলা ট্রেনটির বেশ কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে।

আহত ২৪ জনকে দেশটির জলপাইগুড়ি হাসপাতালে এবং ১৬ জনকে ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক। দেশটির রেল কর্তৃপক্ষ এই ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে। এদিকে নিহতদের ৫ লাখ, গুরুত্বর আহতদের ১ লাখ এবং সামান্য আহতদের ২৫ হাজার করে দেওয়ার ঘোষণা করেছেন দেশটির রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।

খবরে বলা হয়েছে, দুর্ঘটনায় ট্রেনটির ৪-৫টি বগি একেবারে দুমড়েমুচড়ে গিয়েছে। একটি বগির ওপরে উঠে যায় আর একটি বগি। এছাড়া একটি বগি পানিতে পড়ে গেছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আশঙ্কা করা হচ্ছে এখনো অনেক যাত্রী ভেতরে আটকা রয়েছে। তাদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন উদ্ধারকারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories