• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫১ অপরাহ্ন
  • Bengali Bengali English English

সাপাহারে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক

প্রজন্মের আলো / ৪ শেয়ার
Update : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর সাপাহারে গ্রামীণফোন অফিসের নগত টাকা ও মালামাল চুরির ঘটনায় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় ৩জন সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, গত আগষ্ট মাসের ২৩ তারিখে উপজেলার ইউনিয়ন পরিষদ পার্শ্বে মরহুম দুলাল চৌধুরী’র বাড়ীর নিচতলায় সংরক্ষিত গ্রামীণফোনের মালামাল বিক্রয়ের নগদ ১৬ লক্ষ ৬০ হাজার ৯শ’ ৪ টাকা ও ১০ লক্ষ ৭৯ হাজার ৮০ টাকার মালামাল চুরি হয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার দিক নির্দেশনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকারের নেতৃত্বে সোমবার (১১ অক্টোবর) পুলিশ উপ-পরিদর্শক (এস.আই) মানিক সঙ্গীয় চৌকস ফোর্স সহ তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় ভোর সোয়া ৫টায় টঙ্গী পশ্চিম থানা ও সকাল ৬টা ১০ মিনিটে নারায়নগঞ্জের রূপগঞ্জ থানায় দুটি পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে সাপাহার থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলো পিরোজপুর জেলার কাউখালী উপজেলার বৌলাকান্দা গ্রামের শহীদ মাঝির ছেলে মাইনুল ইসলাম (২৫), ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাকপুর মির্দাবাড়ী গ্রামের শাহ আলমের ছেলে মামুন (৩২) ও কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার মোকামবাড়ী গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ইমরান (২৩)।

আজ বুধবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করে। আমরা চোরাই মালামাল উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৫,৪৮৮
সুস্থ
১,৫২৭,৮৬২
মৃত্যু
২৭,৭৬৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪০,১৪৯,৬৬৬
সুস্থ
মৃত্যু
৪,৮৯৩,০৩৪

Categories