• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আরও কমলো এলপি গ্যাসের দাম ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল

মান্দায় আগুনে পুড়ে গেছে দুটি দোকান

প্রজন্মের আলো / ১২৫ শেয়ার
Update বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

সংবাদদাতা:

নওগাঁর মান্দায় পৃথক অগ্নিকাণ্ডের ঘটনায় একটি ভ্যারাইটিস ষ্টোর ও একটি চায়ের দোকান পুড়ে গেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে গোপালপুর বাজারে ও সোমবার রাতে মেডিকেল মোড়ের অদুরে অগ্নিকাণ্ডের এসব ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে গোপালপুর বাজারে বিদ্যুতের শটসার্কিট থেকে সোহেল কুকারিজ নামে একটি ভারাইটিস ষ্টোরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে তা পুরো দোকানে ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। এতে দোকানের মালামাল পুড়ে আট লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি করেন দোকান মালিক সোহেল রানা।

অন্যদিকে সোমবার রাত ৯টার দিকে উপজেলা সদরের মেডিকেল মোড়ের অদুরে আগুনে একটি চায়ের দোকান পুড়ে গেছে। খড়ির চুলা থেকে চায়ের দোকানটিতে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের পৌণে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।

দোকান মালিক রেহেনা বিবি জানান, রাত সাড়ে ৮টার দিকে দোকানঘর বন্ধ করে শুয়ে পড়েন। এর কিছু পরে দোকানের পেছনে আগুন ধরে যায়। এসময় তাঁর চিৎকার আশপাশের লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিসের লোকজনকে সংবাদ দেন।

মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আবুল কাসেম দেওয়ান জানান, মঙ্গলবার সকালে গোপালপুর বাজারে বিদ্যুতের শটসার্কিট থেকে ও মেডিকেল মোড়ে খড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে। অগ্নিকাণ্ডের পৃথক দুটি ঘটনায় ১১ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি দোকান পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories