• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা

রাণীনগরে ইজিবাইক-টমটম সমিতির র‌্যালি ও আলোচনা সভা

প্রজন্মের আলো / ৫৬ শেয়ার
Update বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

সংবাদদাতা:

নওগাঁর রাণীনগর উপজেলায় ইজিবাইক-টমটম সমিতির র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি বার্ষিক সভা উপলক্ষে এ আয়োজন করেন।

দুপুর ১২টায় উপজেলা ইজিবাইক ও টমটম সমিতির সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সমিতির সকল সদস্যরা অংশ নেয়। এরপর ইজিবাইক ও টমটম সমিতির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা ইজিবাইক ও টমটম সমিতির সভাপতি জামিনুল ইসলাম জনির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ দুলু। আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, সদস্য রাহিদ সরদার, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, বড়গাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা ইজিবাইক ও টমটম সমিতির সাধারণ সম্পাদক সুহেল রানা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories