• বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি

রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকদের উপর হামলা

প্রজন্মের আলো / ১১৩ শেয়ার
Update শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো ডেস্ক:

নওগাঁর রাণীনগরে নির্বাচনী প্রচারণাকালে কাশিমপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান ও তার সমর্থকদের উপর হামলা চালিয়ে মারপিটের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। মারপিটের ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর অন্তত ৫ জন আহত হয়েছেন। গুরুত্ব আহত অবস্থায় নিয়ামুল হক (৩০) নামে এক যুবককে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত অন্যান্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

এছাড়া ভাঙচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ৪-৫টি মোটরসাইকেল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাশিমপুর ইউপির বাহাদুরপুর গ্রামের বাজার এলাকায়।

কাশিমপুর ইউপির (মটরসাইকেল মার্কা) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান জানান, এদিন ৫-৭ টি মোটরসাইকেল যোগে আমার সমর্থকদের নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হই। প্রচারণাকালে বাহাদুরপুর গ্রামের বাজারের সামনে পৌছালে ওৎপেতে থাকা নৌকা প্রার্থীর সমর্থকরা আমার ও আমার সমর্থকদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। তারা আমাকে সহ আমার সমর্থকদের রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট শুরু করলে আমরা জীবনের ভয়ে সেখান থেকে পালিয়ে যাই। এ সময় নৌকা সমর্থকের লোকজন আমাদের ৪-৫টি মোটরসাইকেল ভাঙচুর করেছে। এ ঘটনায় আমাদের ৫ জন আহত হয়েছেন। তিনি জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এবং থানার ওসিকে বিষয়টি আমি জানিয়েছি।

এদিকে কাশিমপুর ইউপির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আলমগীর হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories