• বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর

পত্নীতলায় আদিবাসী তরুণ-তরুণীদের নিয়ে আরকো’র সমাবেশ।

প্রজন্মের আলো / ১৩২ শেয়ার
Update শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

সংবাদদাতা:

নওগাঁর পত্নীতলায় আদিবাসী তরুণ-তরুণীদের একতাবদ্ধ ও উন্নত জীবন তৈরিতে কার্যক্রম চিহ্নিত ও করণীয় বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে পল্লী সহযোগী বিষয়ক সংস্থা আরকো‘র আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রকল্পের ব্যবস্থাপক শুক্লা মুখার্জ্জী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা। এবং আরও উপস্থিত ছিলেন উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী এবং ইউসেপ রাজশাহীর প্রতিনিধি দল।

আলোচকবৃন্দ জানান, ড্রীম প্রকল্পের ০৯ টি আদিবাসী এলাকার ১২০ জন যুব এবং যুবা তাদের অভিজ্ঞতা শেয়ার করেন। এছাড়া সভায় আলোচক বৃন্দ দলিত আদিবাসী সম্প্রদায়ের তরুণদের এগিয়ে নিতে তাদের একমত হন এবং তদের উন্নত জীবনের জন্য শিক্ষার বিকল্প নেই বলেও জানান আরকো’র টিভেট এবং ইয়ুথ অফিসার রবিউল ইসলাম বলেন, তরুণ-তরুণীরাদের এগিয়ে নিতে আমরা দীর্ঘদিন তাদের জন্য কাজ করে আসছি। রাষ্ট্রকে উন্নত বিশ্বের কাতারে এগিয়ে নিতে দলিত আদিবাসীদের পিছিয়ে রেখে তা সম্ভব নয়। তাদের এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories