• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তিন মামলা ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা

মান্দায় ট্রাক্টরের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রজন্মের আলো / ৯৬ শেয়ার
Update শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

সাহাদুল বাবু:

নওগাঁর মান্দায় ইটের খোয়া বহনকারী একটি ট্রাক্টরের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে জোতবাজার-বান্দাইখাড়া সড়কের দাসপাড়া এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে মারা যান তিনি।

নিহতের নাম মহির উদ্দিন (৭৫)। তিনি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জোতবাজার-বান্দাইখাড়া সড়কের বর্ধিতকরণ ও সংস্কারের কাজ চলছে। এ সড়ক থেকে পুরাতন ইটের খোয়া খননযন্ত্রের সাহায্যে তুলে ট্রাক্টরের সাহায্যে সরিয়ে নেওয়া হচ্ছিল। এ কাজে ব্যবহৃত একটি ট্রাক্টরের ধাক্কায় আহত হয়ে মারা যান তিনি।

নিহতের ছেলে মোজাম্মেল হক জানান, বাবা মহির উদ্দিন বসতবাড়ি সংলগ্ন রাস্তার কাজ দেখার জন্য যান। এসময় খোয়া বহনকারী একটি ট্রাক্টর তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হয়ে মারা যান তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories