• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ঝড়বৃষ্টির পূর্বাভাস মহান মে দিবস আজ ‌‘রাত ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে’ ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা মঙ্গলবার ২৭ জেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সোমবার শহীদ শেখ জামালের জন্মদিন আজ আগামী রোববার থেকে খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ৪১ জেলায় তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের তীব্রতা সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি নয়, এবার নতুন দাবি এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন

রাবিসাসের নির্বাচন অনুষ্ঠিত

প্রজন্মের আলো / ১০৩ শেয়ার
Update রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

প্রজন্মের আলো ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২২-২৩ বছরের নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খান সভাপতি ও আলোকিত বাংলাদেশের প্রতিনিধি নুর আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের সংগঠনটির নিজ কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলাট্রিবিউন/সোনালী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ (নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন), দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন চন্দ্র রায় (উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম খাতুন পলি (আলোকিত সময়), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাসটিভি), কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম) ও কার্যনির্বাহী সদস্য-২ গোলাম রব্বিল (সিল্কসিটি নিউজ) এবং কার্যনির্বাহী সদস্য-৩ ইরফানুর রহমান তামিম (বাংলামিরর ডটনেট)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সুব্রত গাইন, শামীম রেজা এবং শাহাবুদ্দীন ইসলাম। উপদেষ্টা-১ হিসেবে আছেন শাহীন আলম (দেশ রূপান্তর) ও উপদেষ্টা-২ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট/নিউ নেশন)।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories